Advertisements
Skip to content

করোনাভাইরাস:দেশ ব্যাপী সাহায্য অব্যাহত ও পর্যবেক্ষণ সেল গঠন করেছে বিএনপি।

 

৬২নং ওয়ার্ড যুবদলের পক্ষে হতে আর্থিক ক্ষতিগ্রস্ত কর্মীদের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেন যাত্রাবাড়ী থানা যুবদল সভাপতি জামশেদুল আলম শ্যামল এবং যাত্রাবাড়ী থানা যুবদলের নেতা ও কর্মীবৃন্দ।

 

সোমবার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুকে আহ্বায়ক করে ১৩ সদস্যের এ কমিটি গঠন করা হয়। কমিটিতে উপদেষ্টা করা হয়েছে দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত রোববার রাতে গুলশান বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির এক বৈঠকে এ সেল গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সভায় বিশ্বব্যাপী করোনা মহামারীর বিস্তারের ক্রান্তিলগ্নে গঠিত সেল পরবর্তীতে বিভাগীয় কমিটি গঠন করবে।

পর্যবেক্ষণ সেলের অন্যান্য সদ্যরা হলেন- দলের ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডা. ফরহাদ হালিম ডোনার, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক আবদুস সালাম, যুব দলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

 

Advertisements
%d bloggers like this: