Skip to content

ত্যাগী নেতারা কেন নব্য আওয়ামীলীগ এর বদনাম টানবে !

 

 

সাইকুল ইসলাম নিউইয়র্ক

 

 

বাংলাদেশের আপামর জনগনের আশা ভরসার শেষ ঠিকানা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সফল ভাবে মোকাবিলা করার জন্য বিশ্বের সকল দেশের রাষ্ট্র প্রধানের কাছ থেকে প্রশংসিত হচ্ছে । ঠিক তখনই কিছু চোর বাটপার ঘুষ খোর দূর্নিতী বাজদের অপকর্মের কারনে মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল কর্মকান্ডকে প্রশ্নবিত হচ্ছে। তেমনি ভাবে তাদেরই একজন রিজেন্ট হাসপাতালের কর্নধার চোর বাটপার দূর্নিতীবাজ ভুয়া করোনা টেষ্ট কারী মি. সাহেদ ।
কিন্তু আমার প্রশ্ন হলো বাটপার দূর্নিতীবাজ মি. সাহেদ এতো সাহস পেলো কোথায় থেকে ? আর মি. সাহেদকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কারা এতো সাহস দিয়েছে ? আর এর দায় কি মাননীয় স্বাস্থ্য মন্ত্রী এরাতে পারবেন ? আর এই কারনে কি মাননীয় স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগ করা উচিৎ নয় ? আর মি. সাহেদের মতো ভুয়া আওয়ামী নামধারী চোর বাটপার ঘুষ খোর দূর্নিতীবাজদের অপকর্মের কারনে সরকারের যে সুনামের ক্ষতি হলো তার দায় ভার কেনই বা সরকার নিবে ?
পরিশেষে বলবো মি. সাহেদের মতো অসংখ্য ঘুষ খোর চোর বাটপার দূর্নিতীবাজ ভুয়া আওয়ামী নামধারী নব্য আওয়ামী লীগাররা যারা সমাজের বিভিন্ন পর্যায়ে সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আওয়ামী লীগ সরকারের সুনাম ক্ষুন্ন করে নিজেদের আখের গোচ্ছাছে , তাদের কে অতি সত্বর চিহ্নিত করে দল থেকে বের করে বিচারের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি ।

%d bloggers like this: