Skip to content

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এবং প্রবাসে যারা মারা গেছেন তাদের জন্য গায়েবানা জানাজা করেছে যুক্তরাষ্ট্র যুবদল

newyork-samakal-5f05df6b142c3

 

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এবং প্রবাসে যারা মারা গেছেন তাদের জন্য গায়েবানা জানাজা করেছে যুক্তরাষ্ট্র যুবদল। সেইসঙ্গে যারা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতার জন্য দোয়া করা হয়।

গায়েবানা জানাজায় ইমামতি ও দোয়া পরিচালনা করেন জ্যাকসন হাইটস মোহাম্মদ সেন্টারের ইমাম মাওলানা কাজী কাইয়্যূম। স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে জ্যাকসন হাইটসের ড্রাইভার সিটি প্লাজায় গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়।

যুব দলের ভীন্নধর্মী অনুষ্ঠানের ভার্চুয়াল আলোচনা পর্বে ঢাকা থেকে যোগ দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান উদ্দিন টুকু, সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, সহ সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, সহ সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল। ভার্চুয়েল সভায় দোয়া পরিচালনা করেছেন জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের ইমাম মাওলানা আব্দুস সাদিক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী, সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমদ, যুবদল নেতা আহবাব চৌধুরী খোকন, আমানত হোসেন আমান, কাজী আমিনুল ইসলাম স্বপন, রেজাউল আজাদ ভূইয়া, দেওয়ান কাওসার, ওয়াহেদ আলী মণ্ডল, নিউইয়র্ক স্টেট বিএনপির সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সাঈদ, বিএনপি নেতা ও মুক্তিযোদ্ধা মীর মশিউর রহমান, জাবেদ উদ্দিন, চৌধুরী সালেহ, আবুল কাশেম, আনোয়ার হোসেন, আনোয়ারুল হক লেবু, এ বি সিদ্দিক, মোস্তাক আহমেদ, আবুল কালাম, ফয়সাল হোসেন, এমডি আলম, মোহাম্মদ আলম, কাদের জোয়ার্দার, জাহাঙ্গীর হোসেন, বি এম বাদশা, আলম মন্ডল,ছাত্র দল নেতা শাহবাজ আহমদ, ফরিদ খন্দকার প্রমুখ।

দোয়া করা হয় বাংলাদেশ সোসাইটির প্রয়াত সভাপতি কামাল আহমেদ, বাংলাদেশ সোসাইটির কার্যকরী সদস্য আজাদ বাকির, বিএনপির প্রয়াত নেতা তানভীর আহমেদ প্রিন্স, রাশেদা আহমেদ মুন ও আনোয়ারুল হক লেবুর বাবা মোজাম্মেল হকের জন্য।

যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরীর সৌজন্যে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

নিউজ সুত্র সমকাল #

%d bloggers like this: