Skip to content

সরকার তার নীজ দলের দুর্নীতীবাজদের ধরছে , ধরবে ! ভাল কাজ কে সাধুবাদ জানান

 

107801963_3373632172681760_7625263542308963112_n

 

কাজী শরীফ । ঢাকা ।

এরা আসলে চায় কি ?

সরকার যখন নিজ দলের দুর্নীতিবাজদের আটক করে তখনই কিছু রাজনৈতিক দলের পুলাপাইন সরকারকে অভিনন্দন না জানিয়ে আজব আজব ট্রোল করে, নানা রকম পাগলের মেলার গানসহ ভিডিও বানায়,কার্টুন বানায় আর ম্যাসেন্জারে সেন্ড করে,টাইম লাইনে পোস্ট করে, আরো কতকি! যারা এসব করে তারা সরকারে থাকা অবস্থায় দুর্নীতিবাজ সন্ত্রাসীদের যে তাদের এমপি,মিনিস্টারের বাসা থেকে গ্রেফতার হয়েছিলো তা’ বেমালুম ভুলে যায়
কেনো জানি ভালো কাজকে স্বাগত জানাতে তারা কার্পণ্য বোধ করে,হিংসা করে,
সত্য ঢাকতে কত মিথ্যার আশ্রয় নেয় আর ভাবখানা এমন যে তিনারা “সতী সাবিত্রী”,ধোঁয়া তুসসি পাতা, দুর্নীতির কি এগুলো তারা কিচ্ছুই জানেনা।
আয়নায় নিজের চেহারাটা কুৎসিত দেখা যায় তাই সবার চেহারা তারা কুৎসিতই দেখতে চায়।অন্য কারো সুন্দর চেহারা দেখলেই উনাদের রাতের ঘুম হারাম হয়ে যায় আর কাসিমের মতো মাথা বের করে একটা ঢিল ছুড়ে আবার গর্তে লোকায়। এতে সরকার যে নিরুৎসাহিত হয় সেই দিকটা তাদের মাথায় রাখেনা কারন এ দেশের ভালো কিছু হোক তাদের তা’ প্রয়োজন নেই।
পাঁচ পাঁচবার দুর্নীতির বিশ্ব ঝাড়ুর মালা পড়েওকি তাদের লজ্জা হয়নি? কারো দলের শীর্ষ নেতা চোর সাবস্তে যে জেলে আছে তাতেও তাদের লজ্জা হয়না? তাদের অন্যান্য শীর্ষ নেতারাও যে চোর উপাধী নিয়ে পালাতক আছে তাতেও তাদের লজ্জা নেই?

আমাদের সব দলেরই ভালো কাজের উৎসাহ দেওয়া উচিত,সহযোগীতা করা উচিত।তাতে আপনাদের সন্মানও বাড়বে এবং জনগনের মনও কাড়বে।
আর বড় বড় বুলি না ছেড়ে সবাই নিজের চেহারাটা
দিনে একবার হলেও আয়নায় দেখে নেবেন প্লিজ।

%d bloggers like this: